অসম্ভব প্রতিভা ভাল না লাগলে এম্বি ফেরত,আমার মত এত সুখী নয়তো কারো জীবন,AMAR MOTO ETO SUKHI.[PABNA-TV]

 

অসম্ভব প্রতিভা ভাল না লাগলে এম্বি ফেরত,আমার মত এত সুখী নয়তো কারো জীবন,AMAR MOTO ETO SUKHI.[PABNA-TV]


GAMAR MOTO ETO SUKHI.[PABNA-TV] Welcome to[PABNA-TV] YOUTUB channel. Watch Popular Bangla Movie Songs, Old Bangla Movie Songs, [PABNA-TV] provide nonstop entertainment. Song: Amar Moto Eto Sukhi Cast: Razzak, Doly johur & Bapparaj Singer: Khalid Hassan Milu Lyricist: Mohammad Rafiquzzaman Music: Alauddin Ali Movie: Baba Keno Chakor COVAR SONG BY MD.ALIM KHAN [গানের লিরিক্স] আমার মতো এতো সুখি নয়তো কারো জীবন কি আদর স্নেহ ভালোবাসায় জড়ানো মায়ার বাঁধন জানি এ বাঁধন ছিড়ে গেলে কভু আসবে আমার মরন আমার মতো এতো সুখি নয়তো কারো জীবন নয়তো কারো জীবন ======#######======== বুকে ধরে যতো ফুল ফুটালাম সে ফুলের কাঁটা ছাড়া কি পেলাম ভাগ্যের পারিহাস এরি নাম ======#######====== বুকে ধরে যতো ফুল ফুটালাম সে ফুলের কাঁটা ছাড়া কি পেলাম ভাগ্যের পারিহাস এরি নাম কেনো নিয়তির কাছে বারে বারে হেরে যায় মানুষ এমন আমার মতো এতো সুখি নয়তো কারো জীবন নয়তো কারো জীবন =======######======== চারিদিকে নিরাশার বালুচর কি আশায় বেধেছি এ খেলা ঘর স্বপ্ন ভেঙ্গে দিতে এলো ঝড় =======#####======= চারিদিকে নিরাশার বালুচর কি আশায় বেধেছি এ খেলা ঘর স্বপ্ন ভেঙ্গে দিতে এলো ঝড় কেনো মমতার টানে কেঁদে মরে বেদনার কথা এখন আমার মতো এতো সুখি নয়তো কারো জীবন কি আদর স্নেহ ভালোবাসায় জড়ানো মায়ার বাঁধন জড়ানো মায়ার বাঁধন ======THANK YOU====== গানটি গ্রামীনফোন গ্রাহকরা ওয়েলকাম টিউনস্ হিসেবে সেট করতে চাইলে মেসেজ অপশনে গিয়ে WT লিখে একটি স্পেস দিয়ে 6885329 লিখে পাঠিয়ে দিন 24000 নাম্বারে।

Post a Comment

1 Comments

Emoji
(y)
:)
:(
hihi
:-)
:D
=D
:-d
;(
;-(
@-)
:P
:o
:>)
(o)
:p
(p)
:-s
(m)
8-)
:-t
:-b
b-(
:-#
=p~
x-)
(k)